ঘুষখোর বিচারি
- ইমাদ উদ্দিন তপু ০১-০৫-২০২৪

ঘুষখোর বেচারি
হয়ে গেছে বিচারি।
সবখানে দেয় বাঁক
নাই তার কোন লাজ।
বিচারের ময়দানে,
ঘুষ খেয়ে লড়ে সে।
কাজ ফেলে লাজ ছেড়ে
সবখানে যায় সে।
এক কাপ চা দিয়ে,
কেনা যায় যাকে।
তাকে দিয়ে সমাজের
কি কাজ হবে?

লেখার সময়কালঃ ২৪।১০।২০১০ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।